স্থায়ীভাবে যৌন শক্তি পেতে পারেন যে ৫টি খাবারে!

সুস্থ দেহ ও সুন্দর মন পাওয়ার আকাঙ্খা সবারই থাকে। আজীবন তারুণ্য ধরে রাখতে এবং যৌবনের রঙিন দিন অতিবাহিত করতে কার না ইচ্ছে করে। যৌনজীবনে উদ্দীপনা আনতে ভায়াগ্রার সাহায্য নেন অনেকেই। আপ‌নি জে‌নে অবাক হ‌বেন যে, আধু‌নিক চি‌কিৎসা বিজ্ঞা‌ন স্বাস্থ্যসম্মত সেক্স বাড়া‌নোর উপায় আজ পযর্ন্ত বের কর‌তে পা‌রে‌নি। তাই আজকাল অনলাই‌নে, প‌থে-ঘা‌টে, হাট-বাজা‌রে সেক্স বাড়া‌নোর যে গল্প বা ঔষধ পাওয়া যায় তা প্রতারণা ছাড়া আর কিছুই না। র‌তিশক্তি বাড়া‌নোর অ‌নেক ঔষধ বা টাকা কা‌মানোর অসদুপায় আ‌ছে; যেগু‌লো অস্থায়ীভাবে সেক্স বাড়ায় সত্যি কিন্তু তা শরী‌রের জন্য তো ব‌টেই, যৌন জীব‌নের জন্য তা আরও বে‌শি ক্ষ‌তিকর। এসব খেয়ে অস্থায়ী সেক্স পাওয়ার পাওয়া গে‌লেও তা স্থায়ীভা‌বে ক্ষ‌তির সম্মুখীন ক‌রে। তবে এতো‌ ভেজা‌লের মা‌ঝেও নির্ভরতার কথা হ‌চ্ছে যে, প্রাকৃ‌তিক উপা‌য়ে বা স্বাভাবিক নিয়‌মে সেক্স পাওয়ারের উন্ন‌তি ঘটানো সম্ভব। যৌন শ‌ক্তি শুধুমাত্র প্রাকৃ‌তিকভা‌বেই পাওয়া সম্ভব।
আসুন জেনে নিই এমন কয়েকটি দৈনন্দিন খাদ্য সম্পর্কে যা শরীরে সেক্স পাওয়ার বাড়ি‌য়ে দে‌বে বহুগুণ। আপনার জীবনে ফিরে আসতে পারে যৌবন। জেনে নিন, এ জাতীয় ৫টি ভেষজ খাবারের নাম, যা ভায়াগ্রার চাইতে বেশি উত্তেজক-

১। আদা-

বিভিন্ন ক্ষেত্রে আদার উপকারিতার কথা আমাদের সবার কম-বেশি জানা। সুস্থ যৌনজীবন বজায় রাখতেও অপরিহার্য্য হতে পারে আদা। আদার মধ্যে থাকা ভোলাটাইল অয়েল স্নায়ুর উত্তেজনা বাড়ায় ও রক্ত সঞ্চালনের মাত্রা ঠিক রাখে।

২। রসুন-

রক্তে শর্করা ও কোলেস্টেরলের মাত্রা নিয়ন্ত্রণ করে রসুন। ফলে প্রতিদিনের ডায়েটে যদি রসুন থাকে তবে যৌন উত্তেজনা বাড়বে। আফ্রিকান হেলথ সায়েন্সসও এটা প্রামাণ করেছে, আদার মতোই উপকারী রসুন।

৩। হিং-

রান্নায় আমরা হিং মেশাই। প্রতিদিন সকালে ১ গ্লাস জলে এক চিমটি হিং ফেলে খেলে আপনার কামনা বাড়বে। বিশেষজ্ঞদের মতে, যদি টানা ৪০ দিন ধরে রোজ ০.০৬ গ্রাম হিং খাওয়া যায় তাহলে পেতে পারেন সুস্থ যৌনজীবন।

৪। জিরা-

জিরার মধ্যে থাকা পটাশিয়াম ও জিঙ্ক যৌনাঙ্গে রক্ত সঞ্চালন বাড়ায়। ফলে বাড়ে যৌন উদ্দীপনা। প্রতিদিন এক কাপ গরম চায়ে জিরা ফেলে খেতে পারেন উপকার পাবেন।

৫। সজনে ডাঁটা-

এক গ্লাস দুধে সজনে ফুল, লবন ও গোলমরিচ মিশিয়ে প্রতিদিন খেলেও আপনার যৌন ক্ষমতা বাড়বে।

প্রকৃতভাবে সুস্থ থাকতে প্রাকৃতিক খাবারের কোন বিকল্প নেই। তাই প্রাকৃতিক ও স্বাস্থ্যসম্মত খাবারের দিকে বেশি নজর দিতে হবে

 

Leave a Reply

Translate »