নেহা পুত্রবধূ বানাতে চান উদিত নারায়ণ

0
95

বেশ কিছুদিন ধরে শুনা যাচ্ছে নেহা আর আদিত্যর রাসালো সব সংবাদ। জোর বাধতে পারেন নেহা-আদিত্য।ইন্ডিয়ান আইডলের সিজন এগারোর মঞ্চ। বিচারকের আসনে বসা নেহা কাক্কর। উপস্থাপক আদিত্য নারায়ণ। বিশেষ অতিথি হিসেবে এলেন উদিত নারায়ণ আর আলকা ইয়াগনিক। মঞ্চে আরও এলেন উদিত নারায়ণের স্ত্রী দীপা নারায়ণ। হঠাৎ-ই মঞ্চে আবির্ভাব ঘটল নেহা কাক্করের বাবা আর মায়ের। ঘটনা কী? উদিত নারায়ণ জানালেন, তাঁর পুত্র আদিত্য নারায়ণের সঙ্গে নেহা কাক্করের বিয়ে।

কিছুদিন আগেই স্টেজে নেহা কক্কড়ের মাথায় গজরা লাগিয়ে মুখে হাসি ফুটিয়ে তুলেছিলেন উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। অনেকদিন ধরেই মঞ্চে নেহাকে ফ্লারট করতে দেখা গেছে  আদিত্যকে।

ম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়েছিলেন উদিত নারায়ণ ও তাঁর স্ত্রী দীপা নারায়ণ। উদিত নারায়ণ বলেন, ‘ইন্ডিয়ান আইডল শো এবার বিশেষ একটি কারণে ভালো লাগছে। কারণ এই শোয়ের বিচারক নেহা আমার পুত্রবধূ হচ্ছেন।’ শুধু উদিত নায়য়ণ নন, নেহাকে পুত্রবধূ হিসেবে চান উদিত নারায়ণের স্ত্রী দীপাও।

অনুষ্ঠানে নেহা কাক্করের মা-বাবাও হাজির ছিলেন। তাঁরা বলেছেন, আদিত্যকে জামাই হিসেবে বেশ পছন্দ। তাহলে আর আটকাচ্ছে কোথায়! যেকোনো সময় বেজে উঠবে আদিত্য ও নেহার বিয়ের সানাই। আপাতত তাঁদের ভক্তরা অপেক্ষা করছেন বিয়ের দিনক্ষণ জানার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here