শোবিজ/বিনোদন

কেন তিন ‘খান’কে এক সঙ্গে সিনেমায় দেখা অসম্ভব বললেন সালমান খান

খান ভক্তদের দীর্ঘ দিনের চাওয়া তিন খানকে একই সিনেমায় দেখার কিন্তু তা আজও সম্ভব হয়নি আর সম্ভবও না জানালেন সালমান খান।

সালমান আর শাহরুখকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে শেষ দেখা গিয়েছিল সেই ২০০২’তে। তারপর থেকে কত জল্পনা, একসঙ্গে নাকি আবার তারা ছবি করবেন, সেই মতো নাকি পরিচালকদের সঙ্গে কথাও চলছে!

কিন্তু কই? ২০০২ সালের পর আর একসঙ্গে ফুল-ফ্লেজেড সিনেমায় দেখা মেলেনি তাদের।টিউবলাইট সিনেমায় শাহ্রুখ খান এর দেখা মিললেও ছিলেন গেস্ট পারফর্মার হিসেবে।আবার ইন্ডাস্ট্রিতে প্রায় তিরিশটা বসন্ত কাটিয়ে দিলেও শাহরুখ আর আমিরের একসঙ্গে ছবি করা হয়ে ওঠেনি আজও! নিন্দুকেরা বলেন, “ইগোর লড়াই”!

তবু ফ্যানেরা নাছোড়বান্দা। তিন খানকে এক ছবিতে দেখার সাধ তাদের কতদিনের কিন্তু সাধ অধরাই থেকে যাবে, অন্তত ভাইজান দাবি করছেন এমনটাই। ইচ্ছা রয়েছে খুবই, তবু নাকি একসঙ্গে কাজ করা হয়ে উঠবে না তাদের।

কেন? “ইগোর লড়াই” নাকি অন্যকিছু?

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কাজ না করার “কারণ” ফাঁস করলেন সালমান ওরফে ভাইজান।

সালমান বলেন, “আমি, শাহরুখ আর আমির যদি একসঙ্গে ছবিতে কাজ করি তাহলে সেই ছবির যা বাজেট হবে তা কোনও প্রযোজক সংস্থার পক্ষে দেওয়াই প্রায় অসম্ভব।”

শুধু তাই নয়, সালমান হাই স্টারকাস্ট ছবি মুক্তির জন্য নিদেনপক্ষে ২০,০০০ হাজার প্রেক্ষাগৃহের দরকার। অতগুলো প্রেক্ষাগৃহই বা কোথায়? একে “বিগ বাজেট” তার ওপর “বিগ নেমস” সবমিলিয়ে সলমানের মতে আপাতত তিনখানকে নিয়ে ছবি করা “মুশকিল হি নেহি, না-মুমকিন হ্যায়”।