টিভি পর্দার পরিচিত মুখ ঈশানা খান বিয়ে করেই মিডিয়া ছাড়ার ঘোষণা।

বুধবার (১০ই জুলাই) বিকালে বিয়েবন্ধনে আবদ্ধ হন ঈশানা ও সারিফ। আসরের নামাজের পর গুলশানের আজাদ মসজিদে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

টিভি পর্দার পরিচিত মুখ ঈশানা খান। হুট করে বিয়ে সারলেন তিনি। স্বামী সারিফ চৌধুরী। থাকেন অস্ট্রেলিয়ার সিডনিতে। পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার।

এরপর গতকাল কাউকে না জানিয়ে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে সারলেন তারা। তবে পরে এ তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন ঈশানা নিজেই। এর আগে, তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ঈশানার। প্রায় দুই বছরের বেশী সময় ধরে প্রেম করেছেন এই যুগল।

বিয়ে প্রসঙ্গে ঈশানা বলেন, আমরা নতুন জীবন শুরু করলাম, সবাই দু’জনের জন্য দোয়া করবেন। ঈশানাও কী এবার তার সফরসঙ্গী হবেন? তিনি বলেন, সঙ্গে যাওয়ার পরিকল্পনা করছি।

কাউকে না জানিয়ে বিয়ের কারণ? ঈশানা বলেন, আসলে পরিবারতো ছিলই। তবে ঢাকঢোল পিটিয়ে অনুষ্ঠান এখনো হয়নি। তাই সবাইকে জানানো হয়নি। আর হুট করে বিয়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে। সারিফ চৌধুরী কিছুদিনের ছুটিতে ঢাকায় এসেছেন। ছুটি শেষে তার অস্ট্রেলিয়ায় ফিরে যাওয়ার কথা ১৩ জুলাই।

তারকা ঈশানা বলেন, আপাতত কাজে ফিরছি না। এই মুহূর্তে সংসার ছাড়া কিছুই ভাবছি না। তবে ভবিষ্যতে ফিরবো কিনা সেটাও এই মুহূর্তে বলতে পারছি না।

Leave a Reply

Translate »