গানের পর এবার সিনেমায় নুহাশ

গত বুধবার ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ইতি তোমারই ঢাকা’র উদ্বোধনী প্রদর্শনী হয় রাজধানীর স্টার সিনেপ্লেক্সে। এতে উপস্থিত ছিলেন ছবির ১১ নির্মাতা, শিল্পী ও কুশলীরা। নুহাশও উপস্থিত ছিলেন এ আয়োজনে। গতকাল নিজের ছবির মুক্তি নিয়ে নুহাশ বলেন, ‘ছবিটা এর আগে দেশের বাইরে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে। তখন ভিনদেশি দর্শকের সঙ্গে বসে ইতি তোমারই ঢাকা দেখেছি। ইচ্ছা ছিল ঢাকার মানুষ ছবিটাকে কীভাবে নেয়, সেটা দেখার। অবশেষে সেই সুযোগটা হলো, তাই এটা নিয়ে খুব এক্সাইটেড।’

আজ সিনেমার মুক্তি, গতকাল মুক্তি পেয়েছে নতুন মিউজিক ভিডিও। নুহাশ বলেন, এটা কাকতাল। তবে মজার ব্যাপার হলো, গোলাপী গানটি যিনি করেছেন, ফারুক ভাই, তাঁর ‘সকালে’ নামে একটা গান আছে। সেই গান কিন্তু ইতি তোমারই ঢাকা ছবির শুরুর অংশে আছে। তাই গোলাপী আর ইতি তোমারই ঢাকার মধ্যে মুক্তির তারিখ ছাড়াও অন্য একটা সম্পর্ক আছে। গোলাপী গানের ভিডিওতে উঠে এসেছে ৯০ দশকের হারিয়ে যাওয়া কিছু স্মৃতি।

আরও ১০ তরুণ নির্মাতার সঙ্গে এক হয়ে আজ নুহাশ হুমায়ূনের চলচ্চিত্রে অভিষেক হচ্ছে। দেশজুড়ে মুক্তি পাচ্ছে অমনিবাস চলচ্চিত্র ইতি তোমারই ঢাকা। এই সিনেমার একটি অংশের নির্মাতা নুহাশ। তাই আজকের দিনটি তাঁর জন্য বিশেষ।তবে গতকাল বৃহস্পতিবারও বেশ কেটেছে নুহাশের। সেদিন মুক্তি পেয়েছে তাঁর পরিচালিত গানের ভিডিও ‘গোলাপী’। বাংলাদেশি পপ ফাঙ্ক শিল্পী ফারুক ভাই প্রজেক্টের এই গান শোনা ও দেখা যাবে স্পটিফাই, দেখো টিভির ইউটিউব চ্যানেল ও সাউন্ডক্লাউডে।

Leave a Reply

Translate »