অবশেষে মুখ খুললেন সালমান খান

জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু শোকে স্তব্ধ গোটা বলিউড। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন ৮ দিন হতে চললো। গত রবিবার (১৪ জুন) বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস আত্মহত্যা করেন তিনি। এরপর থেকেই কার্যত তোলপাড় শুরু হয়ে গিয়েছে বি-টাউন ও অন্তর্জালে। অভিনেতার মৃত্যুর জন্য বহু নামি তারকাদের কাঠগড়ায় তুলেছে নেটিজেনরা। তাদের মধ্যে অন্যতম সালমান খান। নেটিজেনদের পাশাপাশি ইন্ডাস্ট্রির অনেকেই অভিযোগের তীর ছুড়েছেন ভাইজানের দিকেই।

তবে এতদিন বিষয়টি নিয়ে কোনো মন্তব্য না করলেও অবশেষে মুখ খুললেন বলিউড সুলতান। সম্প্রতি এক টুইট বার্তায় নিজের অনুরাগীদের সুশান্তের ভক্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়ে সালমান লিখেছেন, ‘আমার ভক্তদের কাছে অনুরোধ কোনও খারাপ ভাষা এবং আক্রমণের জন্য আগ্রাসী হবেন না। ওই কর্মকাণ্ডের পেছনে তাদের আবেগটা বুঝুন। ওর পরিবার এবং ভক্তদের পাশে দাঁড়ান। একজন কাছের মানুষ চলে যাওয়া অনেক কষ্টদায়ক!’

ভাইজানের এই টুইট বার্তা প্রকাশ্যে আসতেই আবারও নতুন করে বিক্ষোভ শুরু করেছেন নেটিজেনদের একাংশ। তাদের মতে, নিজের অবস্থান ধরে রাখতে লোক দেখানো কাজ করছেন সালমান।

সুশান্তের মৃত্যুতে বিহারের মজফফরপুরের একটি আদালতে মামলা হয়েছে। অভিযুক্ত হিসেবে নাম রয়েছে অনেক বলিউড তারকার। এই মামলায় জড়িয়ে পড়েছেন সালমান খান, করন জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুর। আইনজীবী সুধীর কুমার ওঝা তাদের প্রত্যেকের বিরুদ্ধে মামলা করেছেন। ভারতীয় দন্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলা করা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে দেয়া তথ্যে সুধীর কুমার জানিয়েছেন, এই ব্যক্তিদের জন্যই সুশান্ত সিং রাজপুত প্রচণ্ড মানসিক চাপে ছিলেন।

প্রসঙ্গত, বলিউডের বেশ কয়েকজন তারকা মুখ খুলেছেন সালমান খান ও তার পরিবারের বিরুদ্ধে। এ তালিকায় রয়েছেন পরিচালক অভিনব ক্যাশপ, প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা এবং মডেল পূজা মিশ্রা। অন্যদিকে, সুশান্তের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সালমান খান সহ বলিউডের খ্যাতনামা ৮ জনের বিরুদ্ধে বিহারের মুজাফফর নগরের আদালতে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Translate »