সালমানকে দেখতে ৬০০ কিলোমিটার সাইকেল চালালেন বৃদ্ধ ভক্ত

শোবিজ তারকাদের দেশজুড়ে ভক্তের অভাব নেই। ভক্তরা তার প্রিয় তারকাদের জন্য অনেক কিছুই করেন থাকেন।মাঝে মাঝে ভক্তরা তাদের কর্মকান্ডে অবাক করে দেন তারকাদের। কেউ তারকার ছবি আঁকেন কেউ প্রিয় তারকার জন্মদিনে কেকে কাটা, পার্টি দেওয়ার মতো পাগলামি করেন।

কিন্তু ৬০০ কিলোমিটার পথ সাইকেলে পাড়ি দেওয়া সম্ভবত এবারই প্রথম। প্রিয় অভিনেতা সালমান খানের সঙ্গে দেখা করতে এক ভক্ত এমন কাজই করেছেন তার এক ভক্ত। সালমানের সাইকেলপ্রীতির কারণেই সাইকেল চালিয়েছেন এই ভক্ত।

এনডিটিভি ও ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, আসামের গুয়াহাটিতে চলছে ৬৫তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠান। ১৫ ফেব্রুয়ারি বলিউড তারকাদের নিয়ে এ অনুষ্ঠানের জন্য নতুন সাজে সেজেছে গুয়াহাটি। এরই মধ্যে আসামের এক প্রত্যন্ত গ্রাম থেকে শহরের বুকে পৌঁছে গেছেন ৫৫ বছরের ভূপেন লাইকসন। তাঁর উদ্দেশ্য বলিউডের ব্যাচেলর তারকা সালমানের সঙ্গে সাক্ষাৎ। আর সালমানকে দেখতে তিনি পাড়ি দিয়েছেন ৬০০ কিলোমিটার পথ।

বয়স ৫৫ পেরোলেও হাড়ের জোর এখন কম নয় ভূপেন লাইকসনের। তাঁর বাড়ি আসামের তিনসুকিয়ার জাগুনে। সেখান থেকে ৮ ফেব্রুয়ারি বেরিয়ে পড়েন সার্বক্ষণিক সঙ্গী সাইকেল নিয়ে। দিনরাত এক করে নির্ধারিত দিনের আগেই পৌঁছে গেছেন গুয়াহাটিতে। প্রিয় অভিনেতা সালমন খান আসবেন ফিল্ম ফেয়ারের অনুষ্ঠানে। একবার ভাইজানকে চোখের দেখা দেখতে এই বয়সেও হাড়কাঁপানো শীতকে উপেক্ষা করে সাইকেল চালিয়ে পৌঁছেছেন ফিল্ম ফেয়ার অনুষ্ঠানস্থলে।

গতকাল শনিবার ভূপেন বলেন, ‘৮ ফেব্রুয়ারি সাইকেল চালানো শুরু করি। সালমান খানের সঙ্গে দেখা করার উদ্দেশ্যে যাত্রা শুরু করি। ১৩ তারিখে গুয়াহাটি পৌঁছাই।’

প্রিয় অভিনেতা সালমান খান সাইকেল চালাতে ভালোবাসেন। সালমানের সাইকেলপ্রীতির কথা সবার জানা। সময় পেলেই সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন তিনি। তাই ভাইজানকে অনুকরণ করে তিনসুকিয়ার বাসিন্দা ভূপেন লাইকসন ৬০০ কিলোমিটার সাইকেল চালিয়ে গুয়াহাটিতে পৌঁছেছেন। নিজে হাতে সালমন খানের জন্য একটি বোর্ডও সাজিয়ে এনেছেন তিনি।

তবে ভক্তের এই কাণ্ড দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বাহবা দিচ্ছেন। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ভালোবাসা দিবসে এটাই সালমানের জন্য নিখাঁদ ভালোবাসা।

যদিও সালমান খান এ বিষয়ে এখনও কিছু  জানতে পেরেছেন কিনা সে বিষয়েও কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

×

আইকনিক ফোকাস লাইক করুন