শাহরুখের পুত্র আরিয়ানের দক্ষিণী ছবি দিয়ে অভিষেক হচ্ছে !

ভারতীয় একটি গণমাধ্যমের খবর অনুযায়ী, ‘বাহুবলীর’ পর ‘হিরণ্যকশিপু’ ছবিটি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিগ বাজেটের ছবি হতে চলেছে। ‘বাহুবলী’ খ্যাত দুই তারকা প্রভাস ও রানা দগ্গুবাতিকে দুই কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে এই ছবিতে। খুব সম্ভবত রানা দগ্গুবাতি ‘হিরণ্যকশিপু’র চরিত্রে অভিনয় করবেন। পাশাপাশি, ‘বাহুবলী’ খ্যাত গুই নায়িকা অনুষ্কা শেট্টি ও তমন্না ভাটিয়াকেও দেখা যেতে পারে এই ছবিতে।

অন্যদিকে, ইতিমধ্যেই হলিউড ফিল্ম ‘দ্যা লায়ন কিং’ এর হিন্দি ভার্সনের জন্য সিম্বার ভূমিকায় গলা দিয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। সিম্বার বাবা মুফাসার জন্য গলা দিয়েছেন শাহরুখ। এই দুই গলা শুনে বাবা ও ছেলের গলার পার্থক্য করা দায় হয়ে উঠেছে দর্শকদের।

আরিয়ানের গলাকেই অনেকে শাহরুখের গলা ভেবে ভুল করছেন। শাহরুখ পুত্র আরিয়ান কবে ডেবিউ করছেন এ নিয়ে বলিউড টাউনের জল্পনার শেষ নেই। শোনা যাচ্ছে, হলিউড বা বলিউড নয়, আরিয়ান কেরিয়ার শুরু করতে চলেছেন দক্ষিণী ছবির (টলিউড) হাত ধরে।

পরিচালক গুণাশেখরে ফিল্ম ‘হিরণ্যকশিপু’ ছবিতে দেখা যেতে পারে আরিয়ানকে। আর এই ‘হিরণ্যকশিপু’ ছবিরই গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে শাহরুখ পুত্র আরিয়ানকে। যদিও ছবির কাস্টিং নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক গুণাশেখর। তার কথায় অবশ্য চরিত্রগুলোর জন্য কোন কোন অভিনেতাকে বেছে নেওয়া হবে তিনি এখনও সেবিষয়ে সিদ্ধান্ত নেন নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

×

আইকনিক ফোকাস লাইক করুন