ভিডিও ভাইরাল শিল্পা শেঠি

বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পা শেঠিকে আজকাল ডান্স শো-তে সবচেয়ে বেশি দেখা যায়। সেখানে তিনি জাজের ভূমিকায় থাকেন। সম্প্রতি তেমন কোনও ছবি নেই তার হাতে। বহুদিন ধরে করছেন না কোনো কাজ।

প্রথমবারের মতো পাইলেটস সেশনের ভিডিও শেয়ার করলেন শিল্পা। বলিউড অভিনেত্রীদের মধ্যে পাইলেটস সেশন তুমুল জনপ্রিয়। এখন শিল্পা নিজের ফিটনেস নিয়ে বেশি ভাবেন এবং তার ফিটনেস ক্লাবও রয়েছে। শিল্পার এখন সুখের সংসার। বিয়েও করেছেন ভালো পাত্র দেখে। বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী শিল্পা শেঠি। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন এই সুন্দরী। ফিটনেসে কোটি নারীর প্রেরণা ৪৪ বছরের শিল্পা। আর এবার ভাইরাল হলো তার একটি হট ভিডিও। তাও আবার জিমের। সামাজিক  যোগাযোগমাধ্যমে প্রায়ই জিম ভিডিও, যোগব্যায়াম সেশন, স্বাস্থ্যকর খাবারদাবারের ভিডিও ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেন শিল্পা শেঠি।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করে শিল্পা লিখেছেন, তবে হঠাৎ কী হল যে বেগুন তুলতে হচ্ছে তাকে। তাও নিজের বাড়িতে লাগানো বেগুন তুলছেন তিনি। তুলছেন ধনেপাতাও। কিছুই না আসলে শিল্পা নিজের বাড়ির বাগানে সবজি লাগিয়েছেন। আর সেই সবজি নিজে হাতে তুলে করবেন রান্না। এই খাবার স্বাস্থ্যকর। আর স্বাস্থ্য নিয়ে শিল্পা সব সময় সচেতন। আমার প্রথম পাইলেটস ক্লাস! প্রথমবারের মতো চেষ্টা করলাম। ভিডিওটি শেয়ারের পরই এটি ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এরমধ্যে বেশিরভাগই শিল্পার প্রশংসা করেছেন। অনেকে বলেছেন, এই বয়সেও যে কিভাবে ফিটনেস ধরে রাখতে হয় সেটা শিল্পার কাছ থেকে শেখা উচিত।

বলিউড তারকা আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, সারা আলি খানসহ অনেকেই নিয়মিত পাইলেটস সেশন করেন। এবার শিল্পা শেঠি এই সেশনের ভিডিও শেয়ার করলেন। বেশ আবেদনময়ী রূপে দেখা গেছে তাকে এই ভিডিওতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

×

আইকনিক ফোকাস লাইক করুন