নেহা কক্কর-আদিত্যর বিয়ের গুঞ্জনের কারণ…

নেহা কক্কর-আদিত্য নারায়ণ জুটি বেঁধেছেন, তাদের মধ্যে কিছু একটা চলছে, ১৪ ফেব্রুয়ারি নেহা কক্কর-আদিত্য নারায়ণের বিয়ে। এমন খবর ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। হাতে সময় মাত্র আর দু’দিন। তবে ঘটনাটা কেউ বিশ্বাস করছেন, কেউ করছেন না।  যদিও এ খবর অস্বীকার করেন আদিত্যর বাবা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, শো-এর টিআরপি বাড়াতেই নাকি এমন গুজব রটানো হয়েছে।

উদিত নারায়ণ আরও বলেন, সন্দেহ হচ্ছে নেহার সঙ্গে এই লিংক আপ এবং বিয়ের গুজব কেবল ইন্ডিয়ান আইডলের টিআরপি বাড়ানোর জন্যই। ওই শো-এ নেহা একজন বিচারক। এবং আমার ছেলে অ্যাঙ্কর। তবে কারা কোথা থেকে গুজব ছড়িয়েছে সে সম্পর্কে কোনও ইঙ্গিত দেননি।

উদিতের দাবি, আদিত্য আমাদের একমাত্র ছেলে। আমরা ওর বিয়ের অপেক্ষায় রয়েছি। এই বিয়ের গুজব যদি সত্য হয় তবে আমার স্ত্রী এবং আমি পৃথিবীর সবচেয়ে সুখী বাবা-মা হব। তবে আদিত্য আমাদের সঙ্গে এমন কিছু কথা বলেননি বা কাউকে জানাননি।

এর আগের এক সাক্ষাৎকারে উদিত নারায়ণ নেহা কক্কর সম্বন্ধে বলেছিলেন, নেহা খুবই মিষ্টি মেয়ে। আমি সত্যিই তাকে পছন্দ করি। এবং তিনি ইন্ডাস্ট্রিতে নিজের জোরে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। আমি ওর গানের ভক্ত।

নেহা কক্কর আগের মৌসুমেও ইন্ডিয়ান আইডলের বিচারক ছিলেন। আদিত্য এই প্রথম অনুষ্ঠানের সঞ্চালক হলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *