দেড় বছর ধরে প্রেম তবে বিয়ে নিয়ে ভাবছি না: রোশান

গত দেড় বছর ধরে চুটিয়ে প্রেম করছেন ঢালিউডে নতুন প্রজন্মের চিত্রনায়ক জিয়াউল রোশান। প্রেমের বিষয় নিয়ে কখনও মুখ খুলেন নি এ নায়ক।

তবে গত রবিবার তার প্রেমিকার জন্মদিন। এ উপলক্ষে মধ্যরাতে রাজধানীর এক রেস্তোরাঁতে পার্টি দেন রোশান। সেখানে প্রেমিকাসহ আরও উপস্থিত ছিলেন দু’জনের কাছের মানুষজন।

এসময় সংবাদমাধ্যমকে সে ছবি সম্পর্কে জানতে চাইলে প্রথমে বিষয়টি এড়িয়ে যান রোশান। তবে এক পর্যায়ে স্বীকার করেন গত দেড় বছর ধরে প্রেম করছেন তিনি। তার প্রেমিকার নাম তাসনিম ঈশা।

রোশান বলেন, ‘বন্ধুত্ব থেকে আমরা রিলেশনে জড়িয়েছি। দুজনের মধ্যে বেশ ভালো বোঝাপড়া রয়েছে। সে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ছে। সেখান থেকে ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানারআপ হয়েছিল। তবে ও মিডিয়ায় কাজ করে না।’

বিয়ের পরিকল্পনা সম্পর্কে রোশান বলেন, ‘এখনই বিয়ে নিয়ে ভাবছি না। কারণ এখন আমার ক্যারিয়ারের উঠতি সময়। বেশ ভালো ভালো কিছু ছবির কাজ করছি। সেগুলো শেষ করতে চাই।’

রোশান এখন ব্যস্ত রয়েছেন অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমার শুটিং নিয়ে। এছাড়াও নির্মাণাধীন রয়েছে তার অভিনীত ‘ওস্তাদ’, ‘অপারেশন সুন্দরবন’ ছবিগুলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *